আমাদের কথা

বাংলাদেশের সর্বপ্রথম সংবাদ | ব্যাখ্যা | প্রচেষ্টা | মূলক পত্রিকা প্রেস টুয়েন্টিফর ডট নিউজ। উপরুক্ত তিনটি শব্দেই আমাদের বিচরণ।


শব্দ তিনটির সংক্ষিপ্ত ব্যাখ্যা নিম্নের ধারাবাহিকভাবে প্রকাশ করা হলো:

সংবাদ: আমরা একাধিক সংবাদ করিনা। শুধুমাত্র আমাদের প্রতিনিধিরা যে সমস্ত সংবাদ গুলো সরেজমিনে গিয়ে, বিস্তারিত তথ্য সংগ্রহ করে প্রমাণ সহ আমাদের পাঠায় সে সমস্ত সংবাদগুলো আমরা প্রকাশ করি।


ব্যাখ্যা: বিশেষ ক্ষেত্রে আমরা গুরুত্বপূর্ণ সংবাদগুলোর ব্যাখ্যা সহ প্রকাশ করে থাকি। এজন্য অনেক ক্ষেত্রে আমরা সংবাদগুলোর সাথে উদাহরণ সংযুক্ত করে থাকি। তৎসঙ্গে আমাদের পত্রিকায় কর্মরত সাংবাদিকদের ব্যাখ্যাসহ সংবাদ পাঠাতে উৎসাহিত করি। যার ফলে একজন পাঠক সহজেই সংবাদ সংশ্লিষ্ট ভাষা বুঝতে পারে।


প্রচেষ্টা: আমরা সব সময় এই প্রচেষ্টা মাথায় রেখে কাজ করি যে, আমাদের পত্রিকায় প্রকাশিত সংবাদ গুলো জাতীয় পর্যায়ে সংশ্লিষ্ট অধিদপ্তরের পৌঁছে দিয়ে অত্র পত্রিকায় প্রকাশিত প্রতিটি সংবাদ কে ফলপ্রসূ করতে।


আমাদের কথা


সম্মানিত পাঠক-
প্রেস টুয়েন্টিফর ডট নিউজ এর শুভেচ্ছো নিবেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই সোনার বাংলায় আমরা প্রাচীন জনপদগুলোর ধারক ও বাহক হিসেবে শ্রদ্ধার সাথে প্রাচীন ইতিহাস-ঐতিহ্যকে লালন করতে এই যাত্রা শুরু করেছি।

বাঙালির প্রাচীন বিভিন্ন দফার ইতিহাস-ঐতিহ্য এবং মুক্তিযুদ্ধকে লালন করে নতুন প্রজন্মকে সঙ্গে নিয়ে সমগ্র বিশ্বব্যাপী জনমানবের একটি আস্থাশীল তথ্যবহুল সংবাদপত্র হিসেবে আমাদের এই আত্মপ্রকাশ।

সারাদেশের একদল সুশিক্ষিত এবং সৃজনশীল চিন্তা চেতনার তরুণদের নিয়ে সারা বিশ্বকে মাচিত্রে  জনমানবের – দুঃসময় , সুসময়, অভাব-অনটন, উদ্ভাবন ও সম্ভাবনা তুলে ধরা আমাদের মূল লক্ষ্য।

আমরা বিশ্বাস করি আমাদের এই পুণ্য সংস্কৃতি আর আমাদের মধুর বাংলা ভাষা আমাদের বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবার চালনা শক্তি।

আমরা তরুন প্রজন্মকে জানাতে চাই একাত্তরের স্বাধীনতার বীরত্বের গল্প।প্রতিটি ক্ষণে ক্ষণে লিখতে চাই একাত্তরের দিনলিপি।সময়ের প্রবাহে বার বার তুলে ধরতে চাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীরত্বপূর্ণ জীবনের সারণি।লিখতে চাই সমগ্র মুক্তিযোদ্ধার ও শহীদদের আত্মত্যাগের গল্প।

তাই আসুন সমগ্র বিশ্ব মানচিত্রে বাঙ্গালীদের গর্বের পত্রিকা প্রেস টুয়েন্টিফর ডট নিউজ কে সামাজিক পরিসরে মাথা উঁচু করে দাঁড়াতে সহযোগিতা করুন। আমরা আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি। আমরা সর্বদা কামনা করি আপনার কাঙ্ক্ষিত মতামত ও পরামর্শ।

আমাদের পক্ষে আপনার পাঠানো গুরুত্বপূর্ণ মতামত, পরামর্শ পত্রিকা কর্তৃপক্ষ সাদরে গ্রহণ করবে। সেই সঙ্গে আপনার পাঠানো গুরুত্বপূর্ণ সংবাদ, সামাজিক অবকাঠামোর তথ্যচিত্র পত্রিকা কর্তৃপক্ষ আপনার নাম প্রকাশ পূর্বক অত্র ওয়েবসাইটে প্রকাশ করবে।